মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
টনক নড়েনি গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষের সাদুল্লাপুরে তরফ মহদীপুর দাখিল মাদ্রাসার শিক্ষা কার্যক্রম চলছে গোলে মালে যতদিন গাইবান্ধায় কিসামত বালুয়ার নির্মাণাধীন ব্রীজটি সরকারি না বেসরকারি অর্থে জানে না কেউ গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত ঢামেকে চিকিৎসকদের উপর হামলা, গাইবান্ধায় গ্রেফতার সঞ্জয় পাল গাইবান্ধায় ভুল অস্ত্রোপচারের ৯ দিন পর প্রসূতির মৃত্যুর অভিযোগ গাইবান্ধায় ৩০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩ সুন্দরগঞ্জে আন্নি অপহরণ আসামীদের দাপট মামলা প্রত্যাহারের হুমকীতে অসহায় বাদী গাইবান্ধায় বিদ্যুৎপৃষ্ট হয়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীর গাইবান্ধায় সাংবাদিক-সাহিত্যিক আবু জাফর সাবু স্মরণ অনুষ্ঠান ‘তুমি ছিলে তাই
নোটিশ :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন। প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধা জেলা বিএনপির নামে ভুয়া ফেসবুক আইডি নেতাকর্মীদের নামে অসত্য তথ্য প্রচারের অভিযোগ

স্টাফ রিপোর্টার / ১৫ Time View
Update : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৪:০০ অপরাহ্ন

গাইবান্ধা জেলা বিএনপির নামে একাধিক ভুয়া ফেসবুক আইডি খুলে নেতাকর্মীদের নামে অপপ্রচার চালানো হচ্ছে। এব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাহামুদুন্নবী টিটুল গাইবান্ধা সদর থানায় জিডি ও এজাহার করেছেন।

জেলা বিএনপি কার্যালয়ে মঙ্গলবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, জেলা বিএনপির নামে কোনো অফিসিয়াল আইডি নেই। কিন্তু ‘জেলা বিএনপি, গাইবান্ধা ও বিএনপি গাইবান্ধা জেলা (সুবিধাবাদীর যম)’ নামে আইডি খুলে নেতাকর্মীদের নামে কুৎসা, ভিত্তিহীন মানহানিকর প্রচারণা চালানো হচ্ছে। স্বৈরাচারী শেখ হাসিনার পতিত সরকারের দোসররা পরিকল্পিতভাবে জেলা বিএনপির সভাপতি ডা. অধ্যাপক মইনুল হাসান সাদিক ও সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুলের নামে অসত্য ও অপমানজনক তথ্য প্রচার করছে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, বিএনপি জনগণের দল, জনগণের সাথে বিএনপি সবসময়ে ছিল এবং আছে। ভবিষ্যতেও থাকবে। বিএনপির সাথে কোনো চঁাদাবাজের সম্পর্ক নেই। কেউ বিএনপির নামে চাঁদাবাজি করলে তাকে পুলিশে সোপর্দ করার আহবান জানান নেতৃবৃন্দ। পাশাপাশি নেতৃবৃন্দ আরও বলেন, দীর্ঘ ১৬ বছর আওয়ামী দুঃশাসন, নির্মম নিপীড়ন নির্যাতন সহ্য করে যারা আন্দোলন সংগ্রামে রাজপথে ছিলেন তাদের অবশ্যই মূল্যায়ন হবে। বিএনপিতে সুযোগ সন্ধানী হাইব্রিড নেতাদের মেনে নেবেন না ত্যাগী নেতাকর্মীরা।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল বলেন, গত ১৬ বছরে বিএনপির নেতাকর্মীরা অসংখ্যবার হামলা মামলা ও নির্মম নির্যাতনের শিকার হয়েছেন। কিন্তু কখনও আইন হাতে তুলে নেননি। বিএনপির নেতাকর্মীরা অপরিসীম ধৈর্যের পরিচয় দিয়েছেন। বিএনপি গণতান্ত্রিক দল, তারা আইনের প্রতি শ্রদ্ধাশীল।

তিনি বিএনপির ন্যায়সঙ্গত সব আন্দোলন, দাবি দাওয়ার সাথে সাংবাদিকদের পাশে পাবেন বলে আশা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, সহ-সভাপতি আব্দুল মোন্নাফ আলমগীর, শহিদুজ্জামান শহীদ, মোর্শেদ হাবীব সোহেল, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাবু, সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউনুস আলী দুখু, জেলা বিএনপির ক্রীড়া সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবলু, শহর বিএনপির সাবেক সভাপতি টিএম আবু বকর সিদ্দিক, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মকছুদার রহমান চৌধুরী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর